Header Ads Widget

Responsive Advertisement

খালার সাথে শুয়ে খালাকে চোদা

https://zee.gl/gyajq
সব মানুষেরই কিছু গোপন কথা আছে,
যেগুলো কখনো কাওকে বলা যায়না, আর না বলতে পারলেও বুকটা জমাট হয়ে থাকে!
আমারও এরকম কিছু কথা আছে!
আমি অরনব!
আমি আমার আপন ছোট খালাকে চুদেছি
এটা কোনো চটি গল্প নয়,
এটা আমার জীবনের সত্যি ঘটনা!
আপনাদের সবার সাথে শেয়ার করলাম!
--------------------
----খালার সাথে অবৈধ শারীরিক সম্পর্ক 
https://zee.gl/gyajq
আমি তখন ক্লাস এইটে পড়ি
সময়টা ছিলো বছরের মার্চ-এপ্রিল সময়ের দিকে!
আমার খালু অসুস্থ ছিলেন অনেকদিন যাবত..!
তোহ খালুর সাথে খালাও ছিলো হাসপাতালে তার দেখাশোনার জন্য,, 
একদিন আমি গেসিলাম হাসপাতালে
একদিন দেখতে খালুকে!
তোহ একটা ঝামেলার কারনে ওইদিন আর বাসায় যাওয়া হয়নি,,
খালা আম্মুকে ফোন দিয়ে বলে দেয় অরনব আজ হাসপাতালে থাকবে, বাইরে আবহাওয়া খারাপ আর রাস্তায় হরতাল ইত্যাদি!
আম্মুও আর কিছু বলেনি খালাকে!
রাতে ওইখানে থাকা লাগছে!
তোহ, এবার আমি একটু হাসপাতালের যেই কেবিনে খালুকে রাখা হয়েছিলো তার বিবরন দেই..
কেবিনটাতে ছিলো ৪ টা বেড..খালুর বেডটা ছিলো দরজার পাশেই, তার পাশের বেডে আরেকটা রোগী ছিলো এবং তার পাশের বেডে আরেকটা রোগী ছিলো!
অর্থাৎ,  বেড তিনটা ছিলো পাশাপাশি!
আর বাকি যে আরেকটা বেড ছিলো ওইটা ছিলো রুমের একেবারে কর্নারে এবং তার পাশেই ছিলো ওয়াশরুম আর ওয়াশরুমে দরজাটা ছিলো খালুর বেডের কাছাকাছি!
আর প্রত্যেকটা বেড ছিলো পর্দা দিয়ে সুন্দর করে ঘেরা।
তাই পর্দা না সরিয়ে পাশের বেড দেখা যায়না!
রাতে ১০ টার দিকে খালুকে খায়িয়ে আমরা শুয়িয়ে দেই!
তার কিছুক্ষণ পরে নার্সরা এসে সব রোগীকে একবার করে চেক করে যায়, ওষুধ খাইয়িয়ে যায়!
তারপর রুমের লাইট বন্ধ করে দিয়ে ছোট্ট একটা ডিম-লাইট জ্বালিয়ে যায়!
আমি আর খালুর পাশে বসে থাকি অনেকক্ষণ! 
খালা আমাকে পড়াশোনার ব্যাপারে জিজ্ঞেস করতে থাকে আরো অন্যান্য গল্প করতে থাকে!
এবার আমি একটু আমার খালার বিবরন দেই,
খালার গায়ের রং মোটামুটি ফরসা,
তখন তার বয়স ছিলো প্রায় ২৮-৩০ বছরের মত..।
স্বাস্থ্য ছিলো ভালো,,দুদুর সাইজ ছিলো ৩৬ (পরে জানতে পেরেছি)। পেটে হালকা মেদ ছিলো আর পাছার গড়ন ছিলো গোল আর খালা লম্বায় ৫.৫ ফিটের মত..খালার চেহারাতে কেমন যেমন একটু মায়াবী!
তোহ খালার সাথে গল্প করতে করতে আমার ঘুম পায় খুব, আর খালাও খুব ক্লান্ত ছিলো!
তোহ খালা আমাকে বলে যে সে প্রতিদিন ওই কর্নারের বেডটাতে ঘুমোয় তবে একটু চাপাচাপি হলেও দুজন ঘুমানো যাবে!
তোহ আমরা একটা কম্বল নিয়ে দুজন শুয়ে পড়ি এবং সিঙেল বেড হওয়াতে দুজনের কাত হয়ে শুতে হয়!
তোহ দুজনই ডান কাত হয়ে শুয়ে ছিলাম, খালা আমার ডানপাশে ছিলো,,কখনযে ঘুমিয়ে পড়ি বলতে পারবো না,,,মাঝরাতে ৩ টার দিকে হঠাৎ আমার ঘুম ভেঙে যায়, আসলে এসি চলতেছিলো মাথার ওপর তাই প্রচন্ড ঠান্ডায় ঘুম ভেঙে যায়,,,তোহ আমি কম্বলটা একটু টেনে গায়ের ওপর দেই! 
খেয়াল করি যে খালার শরীর খুব গরম তাই আমি খালার দিকে একটু এগিয়ে চেপে শুই,
খালার দিকে খেয়াল করলাম গভীর ঘুমে ছিলেন,
খালার পাছার সাথে আমার সোনা লাগানো ছিলো আর পিঠের সাথে আমার বুক,,
জানিনা কি হলো আমি বা-হাতটা খালার কোমড়ের ওপর রাখলাম তারপর পেটের ওপর আঙুল ঘুরাচ্ছিলাম!
খালা সেলোয়ার কামিজ পড়ে ছিলো তাই কামিজের সামনের ঝুলটা কাত হয়ে শুয়ে থাকার কারনে ডানদিকে পড়ে ছিলো আর পেট টা নগ্ন ছিলো।
এরকম অনেকক্ষণ পেটে হাত বুলাই তারপর আস্তে আস্তে হাতটা নিচের দিকে নামাতে থাকি।
কিসব করছি তা ভাবতে ভাবতে আমার সোনা দাড়িয়ে গেলো, আমি খালার পাছার সাথে সোনা চেপে ধরে তলপেটে হাত বুলাতে থাকি, তারপর পাজামার ওপর থেকে আরো নিচে হাত বোলাতে থাকি তখন আমার হাতে কাটাকাটা লাগতেছিলো, ধারালো চুলের খোচা লাগতেছিলো!
আমি আস্তে আস্তে সোনা ঘষতে থাকি খালার পাছায়।
তারপর পাজামার ফিতা বাধার কাটা অংশ দিয়ে হাতটা ভিতরে ভরে দেই,,
খোচাখোচা বালে হাতবুলাতে থাকি!
তারপর হাতটা আরেকটু নিচে নামাতেই গুদের চেরায় হাত পরে,
এত ভয় লাগছিলো কাওকে বুঝাতে পারবো না,
ভয়ে অত ঠান্ডার ভিতরও আমি ঘামতেছিলাম।
আমার বুক ঘামে ভিজে খালার পিঠ ভিজে যায়!
জীবনে প্রথমবার কোনো  নারীর গুদে হাত দিলাম! 
তারপর আঙুলে খুবই নরম তুলতুলে চামড়া অনুভব করি, আর সেগুলো নাড়ানাড়ি করতে ভালোই লাগছিলো!
নাড়ানাড়ি করতে করতে গুদের মুখে ছোট কি যেন একটা বল্টুর মত অনুভব করে, সেটা ধরেও নাড়াচাড়া করতেই খালা একটু নড়ে উঠলেন আর সাথে সাথে হাত বের করে ঘুমের ভান ধরি,
তারপর আবার একটু পরে খালা জাগেনি বুঝতে পেরে আবার হাত দেই খালার গুদে!
আবারো গুদে আঙুল নাড়াচাড়া করতে থাকি!
আস্তে আস্তে আঙুল আরো নিচে নামাতেই হাতে আঠাআঠা পিচ্ছিল লাগে, আমি আঙুলটা আস্তে চাপ দিতেই ভিতরে ঢুকে যায়!
আমি আঙুল নাড়াচাড়া করতে থাকি,
আর অনুভব করি যে গুদের ভেতরের নড়াচড়া করতেছে!
এদিকে খালার গুদে আঙুলি করতে করতে আমার সোনার খুব খারাপ অবস্থা হয়ে যায়,
আমি চিন্তা করি যে আমার সোনাটা খালার গুদে ঢোকাবো!
তাই গুদ থেকে হাত বের করে পাজামার ফিতাটা আস্তে আস্তে খুলতে থাকি,
খালার নিঃশ্বাস খুব গারো হয়ে গেছিলো, জোরে জোরি নিঃশ্বাস নিচ্ছিলো খালা।
তারপর পাজামার ফিতা খুলে আস্তে আস্তে পাজামা নিচের দিকে নামাতে থাকি!
এই কাজটা ছিলো সবথেকে কঠিন কাজ,
কারন কাত হয়ে শুয়ে থাকার কারনে খালার পায়ের থাইয়ের নিচে পাজামা আটকে থাকে আর খালা বেশ কয়েকবার নড়াচড়া ও করে!
অনেক্ক্ষণ ধরে আস্তে আস্তে যখন পাজামাটা নামাই খালার নগ্ন পাছাটা আমার গায়ে লাগে!
এবার আমি আমার প্যান্টের চেন খুলে আমার সোনাটা বের করি, তারপর বা হাত দিয়ে খালার পাছার খাজে নিচের দিকে হাত দিয়ে গুদটা কোথায় খুজি!
তারপর আমি একটু নিচের দিকে নেমে যাই আর খালার গুদ বরাবর আমার সোনাটা নিয়ে আসি!
তারপর আস্তে করে হাত দিয়ে পাছাটা ফাক করে সোনাটা গুদে লাগাই, তারপর ঠেলতে থাকি!
সোনা শুকনা থাকার কারনে গুদে ঢুকেনাই তখনো!
ঠিক তখন খালা একটু ঘুরেই ডান হাত দিয়ে কষিয়ে আমার গালে একটা চড় লাগাল।
চড়টা খেয়ে গুদে সোনা লাগানো অবস্থায় চুপ করে শুয়ে রইলাম।
খালা আস্তে আস্তে গালাগাল দিচ্ছিলো যে, কুত্তা বাচ্চা, শুয়োরের বাচ্চা তুই এত খারাপ হইছোস, ধোন বেড় কর কুত্তার বাচ্চা!
তোর এত চোদার শখ জাগছে, তুই আমি তোর খালা আর তুই আমার ভোদায় ধোন ঢুকাস,
কু্ত্তার বাচ্চা!
কিন্তু আমি ওই অবস্থাই শুয়ে ছিলাম!
কিন্তু খালা আমার সোনা বের করলো না গুদের মুখ থেকে ওইভাবে চুপ করে যায়!
আমার মাথায় রাগ উঠে যায়, আমি চিন্তা করি ধরা যখন খাইছি, মাইর যখন খাইছি আজকে চুদবোই খালাকে!
এসব ভেবে হাত দিয়ে খালার বা পাটা ধরে একটু সামনে ঠেলে দেই ফলে খালার গুদটা একটু ফাক হয়ে যায়, আর আমি মুখ থেকে থুথু নিয়ে আমার সোনার মাথায় লাগিয়ে গুদে সোনাটা চেপে ধরি, আর বা হাত দিয়ে খালার পেটটা চেপে ধরে জোরে কোমড়টা চেপে ধরি!
আমি অনুভব করি কোনো এক গরম নরম পিচ্ছিল গুহায় আমার সোনাটা ঢুকে গেলো!
আর ঠিক তখনই খালা আবার একটা চড় দিলো আমার গালে!
উফফ,,,একটা শব্দ করে গালাগাল দিতে থাকলো!
আমি এবার পেট ছেড়ে খালার ডান হাতটা চেপে ধরি তারপর আস্তে আস্তে পিছন থেকে খালাকে চুদতে থাকি!
https://zee.gl/gyajq
গুদের ভিতর মনে হতে থাকলো আমার সোনাটা কিছু নরম গরম মাংসপেশি কামড়াচ্ছে আর সোনাটা জোড়ে আকড়ে টেনে ভিতরে নিতে চাইছে!
৪-৫ মিনিট এরকম চুদতে চুদতে আমার সোনায় প্রচন্ড শিরশিরানি হতে লাগলো!
আমি আর সহ্য করতে পারলাম না, সোনাটা জোরে চেপে ধরি খালার গুদে, খালার শরীর জোরে চেপে ধরে আমার কোমড়টা বেকিয়ে দেই,
মনে হচ্ছিলো যেন সোনা থেকে এক কলসি পানি বেরিয়ে যাচ্ছে আর শুরশুরি আর আরাম লাগছিলো!
খালার নিঃশ্বাস জোরে জোরে পড়ছিলো!
শরীরটা ক্লান্ত হয়ে এলো!
ওরকম গুদের সাথে সোনা লাগানো অবস্থায় পড়ে রইলাম!
এরপর আবার সোনা দাড়িয়ে গেলো, এবার খালার দুদুতে হাত দিলাম, চাপতে থাকলাম,
দুদুর বোটা ধরে মোচড়াতে থাকলাম!
খালা দেখছি কিছুই বলছেনা আর চুপচাপ পড়ে রইলো, খুব জোরে শ্বাস নিতে ছিলো,,,
তারপর আমি দুদু টিপতে টিপতে আবার খালার গুদে ধোনটা লাগালাম!
আগের বার মাল খালার গুদের ভেতর ছেড়ে দিয়েছিলাম তাই গুদটা পিছলা হয়ে ছিলো খুব!
সোনা লাগিয়ে চাপ দিতেই পচ করে ঢুকে গেলো!
তারপর আবার চুদতে থাকলাম আস্তে আস্তে,,,হাত দিয়ে দুদু চেপে ধরে চুদতে লাগলাম!
খালার ঘাড়ে আমার মুখটা গুজে দিলাম, তারপর আস্তে আস্তে চুদতে থাকলাম!
ঠিক কতক্ষণ চুদলাম বলতে পারবো না, তবে অনেকক্ষণ চুদেছি!
তারপর সোনাটা চেপে ধরে গুদের ভেতরই মাল 
ছেড়েছি। 
এরকমভাবে সেদিন রাতে খালাকে মোট তিনবার চুদেছি, তারপর একটা সময় ক্লান্ত হয়ে ঘুমিয়ে পড়েছি!
সকালে যখন ঘুম ভাঙলো তখন খালা আমার পাশে নেই, উঠে দেখি নার্স খালুকে ইঞ্জেকশন দিচ্ছে আর খালা খালুর পাশে বসে আছে!
আমি সেখানে যাই,,  খালুর বেডে বসি!
খালার দিকে তাকিয়ে দেখি খালা আমার দিকে তাকিয়ে আছে!
আমি লজ্জায় খালার দিক থেকে মুখ ফিরিয়ে নেই!
খালা আমাকে কিছু বলেনাই আর!
আমি তারপর চলে আসছি হাসপাতাল থেকে!
পরে খালু কিছুদিন পর সুস্থ হয় এবং তাকে হাসপাতাল থেকে বাসায় নিয়ে যায়! 
খালা সারাদিন বাসায় একাই থাকে আর খালু সারাদিন অফিসে থাকে!
আমি খালাদের বাসায় সপ্তাহে ৩-৪ বার করে যেতাম!
খালাকে মনের মত সুখ করে চুদতাম সারাদিন!
খায়েশ মিটে গেলে চলে আসতাম!
আমি কখনো বাইরে মাল ফেলিনি, খালাকে যতবার লাগিয়েছি ততবারই খালার গুদে মাল ফেলেছি।
চোদার সময় খালা সবসময় আমার চোখের দিকে তাকিয়ে থাকতো,
আর একটা সময় খালা নিজে থেকেই আমাকে শুয়িয়ে আমার ওপর চড়ে বসে চোদা দিতো!
দিনের বেলা খালু ফোন দিতো তখন খালা আর খালু ফোনে কথা বলতো আর আমি খালাকে চুদতে থাকতাম!
সেক্সের এমন কোনো ফ্যান্টাসি নেই যা আমি খালার সাথে করিনি!
একটা সময় বিষয়টা এমন হয়ে গেলো খালা আমার চোদা না খেয়ে থাকতে পারতো না!
আম্মুকে ফোন দিয়ে বিভিন্ন অজুহাতে আমাকে বাসায় নিতো!
আম্মু যদি জানতো তারই ছেলে তার বোনের বাসায় গিয়ে তার আপন বোনকে চুদে আসে তাহলে কেমন হতো বিষয়টা, এটা ভেবে এখন আমার হাসি আসে খুব!
খালু খালাকে নিয়ে ২০১৭ সালে খালুদের গ্রামের বাড়িতে চলে যায় এবং সেখানে ব্যবসা বানিজ্য শুরু করে!
ফলে খালার সাথে গড়ে ওঠা শারীরিক সম্পর্ক হঠাৎ করেই বন্ধ হয়ে যায় আমার!
মাঝে খালাদের বাড়িতে অনেকবার বেড়াতে গিয়েছি,
খালাদের যৌথ পরিবার আর অনেক বড় পরিবার হওয়াতে আর কখনো খালাকে লাগাতে পারিনি, তবে দুধ টিপি আর গুদে আঙুল মেরে দিয়েছি অনেকবার!
খালা একরাতে আমাকে খালুর পাশে শুয়ে আমার সোনা খেচে দিয়েছিলো!
এখন খালার একটা মেয়ে হয়েছে। 
অপেক্ষায় আছি আবার কবে পাবো খালাকে একান্ত আপন করে আগের মত করে!
খালারা থাকতো বাসাবোতে  আর আমরা থাকি এলিফ্যান্ট রোডে!

Post a Comment

0 Comments