Header Ads Widget

Responsive Advertisement

মামীকে ন্যাংটা করলাম

https://zee.gl/P3k0eb
মামীকে ন্যাংটা করলাম, ৯ ইঞ্চি
বাড়া ভোদা দিয়ে ঢুকালাম ।
আমার মামীর নাম সুলতানা। বয়স
২৬-২৭ বছর। সারাদিন তিনি ঘরের
কাজ করেন। মামি দেখতে যেমন
সুন্দরী তেমনি সেক্সি। মামীর দুদ
দুটি যেন একদম ডাব। মামীর বুকের
মাপ ৩৭ ইঞ্চি। ইয়া বড় বড় দুদ দুটি
নিয়ে মামী সারাদিন কাজ করেন।
মামীর পাছা ঠিক হাতির পাছার মত।
পাছার মাপ হবে ৪৩-৪৪ ইঞ্চি। ওই
পাছা দুলিয়ে মামী যখন হাঁটেন তখন
মনে হয় সারা জাহান দুলছে। মামীর
পাছার দুলুনি দেখলে যে কারো
মাথা খারাপ হয়ে যাবে। পেট এবং
পিঠটাও জটিল সেক্সি। নাভিটা
ঠিক কুয়ার মত। নাভি তো নয় যেন
পেটের মধ্যে বিশাল গিরিখাত।
এইবার আসি আসল জিনিসে। মামীর
ভোদার কথা কি আর বলব। এই ভোদা
যে দেখবে না সে কোন দিনই
বুঝবেনা ভোদা কাকে বলে। মামীর
ভোদা সবসময় পরিষ্কার থাকে মানে
বাল সেভ করা থাকে। এই বয়সেও
মামীর ভোদা মোটামুটি টাইট। তবুও
মামীর ভোদার মত ভোদা আমি আজ
পর্যন্ত দেখিনি।আজ পর্যন্ত এই
ভোদাটি আমার কাছে এতই স্পেশাল
যে আমি যখন অন্য ভোদার কাছে
যাই তখনও আমি মামীর ভোদার কথা
ভুলতে পারি না। মামীর এই বর্ণনা
পেয়ে অনেকেই মনে করবেন মামী
অনেক মোটা। মামীর বডি ফিগার
এভারেজ। যে কোন যুবকের মাথা
খারাপ হয়ে যাবে।
এইবার আসি চোদাচুদির ঘটনায়।
আজ থেকে ৪ বছর আগের কথা। আমার
বয়স তখন ১৭ বছর আর মামীর হবে ২২-২৩
বছর । তখন আমি intermediate 2nd year
এ পড়ি। আমি থাকতাম ঢাকায়।
পরীক্ষা দিয়ে ছুটিতে আমি দেশের
বাড়িতে গেলাম। বাড়ি গিয়েই আমি
মামীকে চোদার মত কাজ করে
বসলাম ।
সত্যি কথা বলতে আমি আগে থেকেই
মামীর প্রতি দুর্বল ছিলাম। মামী কে
দেখলেই আমার ধন টং করে খাড়া
হয়ে যেত। সত্যি কথা বলতে জীবনে
যেই মেয়েকে দেখে আমি প্রথম
উত্তেজিত হই সে হল আমার মামী।
সেইবার বাড়িতে গিয়ে একদিন
সকালে আমি নাস্তা খাচ্ছিলাম।
নাস্তা খেতে খেতে আমি পিসি তে
মুভি দেখতেছিলাম। তো হঠাৎ আমার
দরজায় টোকা পড়লো। আমি গিয়ে
দরজা খুলে দেখি আমার বড় মামী
এসেছেন। মামীকে দেখে আমি
মোটামুটি বিস্মিত হলাম কারন এত
সকালে তিনি আসার কথা নয়। আমি
মামিক ভিতরে আস্তে বললাম।তারপর
মামীকে জিজ্ঞেস করলাম, ”মামী
আপনি হঠাৎ আমাদের বাড়ি ?”
মামীঃ”কেন তুমি জাননা আজকে
সবার দাওয়াত তোমার খালাদের
বাড়ি?”
আমিঃ”কই মা তো আমাকে কিছু
বলেনি?”
মামীঃ”হ্যাঁ, আজকে আমাদের সবার
দাওয়াত তাই আমি তোমাদের সাথে
একসাথে যাব বলে তোমাদের বাড়ি
এলাম।”
আমিঃ”খুব ভালো করেছেন।”
মামীঃ”তুমি কি কর?”
আমিঃ”এইত নাস্তা খাই আর মুভি
দেখি?”
মামীঃ”কি মুভি?”
আমিঃ”ইংলিশ মুভি।”
মামীঃ”এইসব মুভি কেন দেখ?
এইগুলাতে শিখার কিছু আছে?”
আমিঃ”শিখার অনেক কিছু আছে।”
এই সময় হঠাৎ মুভিতে কিসস এর দৃশ্য
চলে এল।আমি হঠাৎ বন্ধ করে দিতে
গেলে মামী আমাকে বললেন,” বন্ধ
কর কেন?এইটা খারাপ কি?”
আমিঃ”আইটা তো খারাপ জিনিশ।”
মামীঃ”কে বললএইটা খারাপ
জিনিশ?”
আমিঃ”তাহলে কি মুভি চলবে?”
মামীঃ”চলুক,আমিও দেখব।”
এরপর আমার নাস্তা খাওয়া শেষ হলে
মামী আমাকে বলেন তার মেমোরি
কার্ডে গান লোড করে দিতে।মামীর
কথা শুনে আমি খুশি হয়ে যাই।মামীর
মেমোরি তে গান লোড করে দেওয়ার
সময় আমি ইচ্ছা করেই কিছু 3X
ভিডিও লোড করে দেই। মেমোরি
কার্ড লোড করার পর মামী চলে
গেলেন।তখন থেকে আমার মনে খুব ভয়
কাজ করতে থাকে কারন মামী যদি
কাউকে বলে দেন এই জন্য।তো ঘণ্টা
খানেক পর মামী আবার আমার রুমে
আসলেন।আমি মামীকে দেখে খুব ভয়
পেয়ে গেলাম।কারন মামীর চেহারায়
তখন রাগান্বিত ভাব ছিল।মামী
এসেআমাকে বললেন।
মামিঃ”আমি তোমাকে খুব ভালো
জানতাম কিন্তু তুমি যে এত ছোট
মনের টা আমার জানা ছিল না।“
আমিঃ”কেন আমি আবার কি
করলাম?”
মামীঃ”তুমি কি করেছ তুমি জান না।
আমি তোমার কাছে মেমোরি লোড
করতে দিলাম আর তুমি কিনা………………
আমি কিন্তু তোমার মায়ের কাছে সব
বলে দিব।“
আমিঃ”আমার ভুল হয়ে গেছে মামী।
আপনি কাউকে কিছু বলবেন না।
আপনি এখন আমাকে যা বলবেন আমি
তাই করব।আপনি মায়ের কাছে কিছু
বলবেন না।“
মামীঃ”আমি যা বলব তুমি তাই
করবে?”
আমিঃ”হ্যাঁ, আপনি যা বলবেন আমি
তাই করব।“
মামীঃ”বেশ, তাহলে তোমার শার্ট,
লুঙ্গি সব খুলে ফেল।“
মামীর কথা শুনে আমি খুব খুশি হলাম
না। কারন তার মনে কি আছে আমি
জানিনা।আমি বললাম,”কেন খুলব
কেন?”
মামীঃ”আমি বহু আগে থেকে জানি
তুমি আমার প্রতি দুর্বল।আর তুমি তো
জানই তোমার মামা আজ প্রায় ৬ বছর
দেশের বাইরে।এই ৬ বছর আমি কিযে
কষ্টে আছি তা তোমাকে বুঝাতে
পারব না।অনেকদিনধরি আমি
তোমাকে দিয়ে করাব বলে ভাবছি
কিন্তু কোন সুযোগ পাচ্ছিনা।তাই
আজ যখন পেলাম তখন তা হাতছাড়া
করবনা।“
আমি সবকিছু বুঝার পরও খুশি হয়ে
মামীকে জিজ্ঞেস করলাম,”কি
করাবেন?”
মামীঃ”ন্যাকা,এখন কিছু বুঝে না।
প্যান্ট খোল নইলে আমি তোমার
মাকে ডাকবো।“
আমি তাড়াতাড়ি আমার প্যান্ট খুলে
মামীর সামনে ন্যাংটা হয়ে
দাঁড়ালাম।মামীআমার ধনের দিকে
একদৃষ্টিতে তাকিয়ে থেকে
বললেন,”ওমা,আইটা কি বানিয়েছ
তুমি?এইটা তো অনেক বড়। এইটা
দিয়ে চোদালে অনেক মজা পাব।
তোরটাতো তোর মামার চাইতেও বড়।“
মামীর মাই দুটি টিপলাম |
আমি কিছুটা লজ্জার ভান করে
বললাম,”মামী আপনি এইগুলা কি
বলেন?’
-আমি ঠিকই বলছি।তোমার মামার
বাড়া এতই ছোট যে আমাকে গত ৮
বছর যাবত আমাকে যৌন সুখ দিতে
পারেনি।আর এই গত ৮ বছর আমি যে
কি কষ্টে ছিলাম তা তোমাকে কি
করে বলব?এতদিন আমি না পেরেছি
কাউকে বলতে না পেরেছি সইতে।
আজ যখন সুযোগ পেয়েছি তখন
তোমাকে দিয়েই চোদাব।
-মামী আপনাকে আজ একটা সত্যি
কথা বলব।আমি অনেক দিন থেকেই
আপনাকে চুদার জন্য পাগল হয়ে
আছি।আজ আমার সেই স্বপ্ন সত্যি
হবে।আপনার যেই যৌবন তা এতদিন
আমি শুধু দেখেছি আজ সেটা আমি
ভোগ করব।আপনার মত মালকে চুদতে
পারলে আমার জীবন সার্থক হবে।
-তাহলে বল তুমি আমাকে আর মামী
বলে ডাকবেনা তুমি আমাকে শিরিন
বলী ডাকবে।
মামীর সাথে এই সব কথা বলত বলতে
আমার বাড়া একেবারে খাড়া
লোহার দণ্ড হয়ে গেল।মামী এসে
আমার সামনে বসে আমার ৯ ইঞ্চি
লম্বা বাড়া টা আস্তে করে ধরে
কচলাতে লাগল। জীবনে এই প্রথম
কোন মেয়ে মানুষের স্পর্শ পেয়ে
আমি ভীষণ উত্তেজিত হয়ে উঠলাম।
মামী আস্তে আস্তে আমার বাড়া
চাটতে লাগল।আমার সারা শরীরে
কেমন যেন একটা অনুভূতি টের
পেলাম। এই ধরনের অনুভূতি আমি
জীবনে কোন দিনই পাইনি।মামী
আমার বাড়াটা একবার মুখের ভিতরে
নিচ্ছিল আবার বের করছিল।দুই হাত
দিয়ে আমার বাড়াটা কচলাতে
কচলাতে মুখের ভিতর বাহির করতে
লাগল।মামী আমার বাড়াটা একবারে
গলা পর্যন্ত ঢুকিয়ে ফেলল।ভীষণ
উত্তেজনায় আমার দুই চোখ বন্ধ হয়ে
আছে।মামীর গলা বেয়ে লালা পড়ছে
আর মামী তা আমার ধোনের মধ্যে
মাখিয়ে আমার চুষতে লাগল ।মামী
খুব ভালো ভাবে বাড়া চুষতে জানে
তা আমি জানতাম না।এইভাবে প্রায়
১৫-২০ মিনিট এইভাবে মামী আমার
বাড়া চুষতে লাগল।মামীর বাড়া
চোষায় আমি একবারে পাগল হয়ে
গেলাম।
এরপর আমি মামীকে উঠিয়ে জড়িয়ে
ধরে মামীর ঠোঁট চুষতে লাগলাম।
আস্তে আস্তে মামীর ঠোঁট চুষতে
চুষতে আমার হাত দিয়ে মামীর পাছা
টিপতে লাগলাম।মামীর পাছা এত
নরম আমি ভাবতও পারিনি।মামীর
ঠোঁট চুষতে চুষতে মামী তার জিব্বা
আমার মুখের ভিতর ঢুকিয়ে দিল।আমি
মামীর জিব্বা চুষতে লাগলাম আর
আমার হাত তখন মামীর বুকে চলে
আসল।দুই হাত দিয়ে মামীর বিশাল
ডাবকা মাই টিপতে থাকলাম আর
মামীর ঠোঁট চুষতে লাগলাম।মাই দুটি
আমার কাছে মনে হল পৃথিবীর
সবচেয়ে নরম জিনিশ । মাই টিপতে
টিপতে আমি মামীর গাল, ঠোঁট,
গলা,বুক সবখানে চুমা দিয়ে মামীকে
পাগল করে দিলাম।তারপর আমি
মামীর ব্লাউজ খুলে মামীর মাই
টিপতে লাগলাম।মাই দুটি খামচি
দিয়ে ধরে আমার মুখের ভিতর ভরে
চুষতে লাগলাম।মামী বলল,”এত জোরে
টিপতেছ কেন?আমার ব্যথা লাগে।“
-এত দিন পর যখন পেয়েছি তখন মনের
মত করে টিপব।
-আজকে আমি শুধু তোমার। আমার যা
কিছু আছে সব আজ থেকে তোমাকে
দিয়ে দিলাম। তোমার যে ভাবে খুশি
তুমি সেই ভাবে কর।Bangla choda
Chudir Golpo
মামীর কথা শুনে আমি মামীর মাই
দুটি আরও জোরে টিপতে লাগলাম ।
মাইয়ের বোঁটা দুটি একদম কিচমিচ এর
মত।আমি বোঁটা দুটি মুখে নিয়ে চুষতে
লাগলাম আর দাঁত দিয়ে আস্তে
আস্তে কামড় দিতে লাগলাম।
মাইয়ের বোঁটা চুষতে আমার কাছে
নেশার মত লাগল।মামীর দিকে
তাকিয়ে দেখলাম মামী চোখ বন্ধ
করে আছে এবং মামী ঘন ঘন নিশ্বাস
ফেলছে।তারপর আমি এক হাতে মাই
টিপতে টিপতে অন্য হাত মামীর
সায়ার ভিতর ঢুকিয়ে দিলাম।হাত
ঢুকাতেই মামী আমার হাত চেপে
দরলেন। আমি বললাম কি হল?মামী
বললেন এত তাড়া কিসের?তারপর
আমি হাত বের করে আবার দুই হাত
দিয়ে মাই টিপতে থাকলাম এবং মুখ
দিয়ে চুষতে লাগলাম।এরপর আমি
আস্তে আস্তে নিছে নামলাম।মামীর
নাভির কাছে কাছে আমি মুখ নিয়ে
আস্তে করে একটা চুমু দিলাম।চুমু
দিতে মামীর সারা শরীর কেঁপে
উঠল।মনে হল মামীর শরীরে যেন
ভুমিকম্প হচ্ছে।মামীর নাভির প্রতি
আমার আগে থেকেই লোভ ছিল।তাই
মামীর নাভিটিকে আমি খুব যত্নের
সাথে আদর করতে লাগলাম।নাভির
ভিতর আমার হাতের আঙ্গুল ঢুকিয়ে
চেক করলাম নাভিটি কত গভীর।
আমি আমন করছি দেখে মামী হাসি
দিয়ে বললেন,”যা দুষ্ট।আমার খুব কুতু
কুতু লাগছে। তুমি এইগুলা কোথা
থেকে শিখেছ?তোমার মামা আমার
সাথে কোনদিনই এইগুলা করেনি।“
-“আমি অনেক দিন থেকেই তোমার
নাভি নিয়ে খেলব বলে ভাবছি।
কেন,তোমার আরাম লাগছে না?”
-“খুব আরাম লাগছে।তুমি খুব ভালো
করে আদর কর।
আমি মামীর নাভিটিকে আদর করতে
লাগলাম আর এক হাত দিয়ে মামীর
মাই দুটি কছলাতে লাগলাম।মামীর
দিকে খেয়াল করে দেখলাম মামী
সুখে তার দুই চোখ বন্ধ করে আছেন
আর দাঁত দিয়ে ঠোঁট কামড়াচ্ছেন।
মামীর সুখ দেখে আমার খুব ভালো
লাগল।এত দিন ধরে যেই নদী শুকিয়ে
ছিল আজ বহু দিন পর তাতে আবার
জোয়ার এসেছে।আর জোয়ার যখন
এসেছে তখন দুই কুল প্লাবিত করেই
আসছে।মামীর অঙ্গভঙ্গি দেখে তাই
বুঝা যাচ্ছে।

Post a Comment

0 Comments