Header Ads Widget

Responsive Advertisement

চুদো মাসুদ ভাইয়া আরো চুদো

 


কচি ভোদা
পেয়ে আমার ধন আরো
তাজা অনুভব হতে লাগলো
প্রতিবেশি টুম্পাকে চোদার গল্পটি
ভাল লাগলে লাইক, শেয়ার ও মন্তব্য
করতে ভুলবেন না আমাদের পাশের বাসায়
একবার আমেরিকা ফেরত এক আত্মীয়
পরিবার এক মাসের জন্য বেড়াতে
আসলো। স্বামী-স্ত্রী এবং তাদের একটি
মেয়ে। বয়স সবে আঠারো হয়েছে। আমার
তখন ২২ বছর। আমার ছোটো বোনের
জন্মদিনে পাশের বাসার সবাইকে
দাওয়াত দিতে আমেরিকা ফেরত
মেয়েটিও আসলো। প্রথম থেকেই দেখলাম
মেয়েটি আড়চোখে আমাকে দেখছে।
আমি একবার ভালমত দেখলাম ওকে।
অনেক বেশি ফর্সা এবং নরম দেখতে।
বয়সের তুলনায় সাংঘাতিক রকমের বড়
আর উচু উচু দুদ। মোটা গোলাপী কোমল
ঠোঁট আর বড় বড় চোখ, কিছুটা লাজুক
প্রকৃতির মনে হয়। চোখে চোখ পড়তে
লাজুক মুচকি হেসে চোখ নামিয়ে নিল।
এরপর পাশের বাসার আঙ্কেল এসে
পরিচয় করিয়ে দিল।
বলল এ আমার বড় ভাইয়ের মেয়ে।
আমেরিকাতেই জন্ম এবং সবাই ওখানেই
থাকে। এক মাসের জন্য এখানে বেড়াতে
এসেছে। এরপর আঙ্কেল চলে গেলে
আমরা কিছুটা স্পেস পেলাম। নাম
জিগ্যেস করতে বলল, টুম্পা। আমি বললাম,
আমি মাসুদ। এরপর আমরা বেশ কিছুক্ষণ
গল্প করলাম। টুম্পা আমাকে মাসুদ ভাইয়া
বলে ডাকতো। তো টুম্পা বলল, আমি কিছু
মনে না করলে সে কি আমাকে মাঝে
মাঝে মেসেজ পাঠাতে পারে। আমি
বললাম, অবশ্যই। এরপর আমরা ফোন নম্বর
এক্সচেঞ্জ করলাম।
সেদিন রাত প্রায় সাড়ে ১১টায় টুম্পার
মেসেজ –
মাসুদ ভাইয়া কি করো? ঘুমিয়ে পড়েছ?
না ঘুমাইনি, তুমি কি করো?
আমি সাধারণত এই সময়ে ঘুমিয়ে পড়ি।
কিন্তু আজকে ঘুম আসছে না।
আমি বললাম, কেন কোনো সমস্যা?
টুম্পা বলল, নাহ সমস্যা না। তোমাকে
কালকে বলি ঠিক আছে?
আমি বললাম, ওকে তোমার যখন খুশি। গুড
নাইট।
টুম্পা লিখলো, তুমি খুব ভালো ভাইয়া। গুড
নাইট, সুইট ড্রিমস।
আমি বুঝতে পারলাম, টুম্পা আমাকে
হয়তো কিছুটা পছন্দ করে ফেলেছে। এই
নিয়ে আর মাথা না ঘামিয়ে ঘুমিয়ে
পরলাম।
পরেরদিন বিকেলবেলা টুম্পার সাথে
দেখা হয়ে গেল। আমি বললাম, কিছু বলবে
বলেছিলে। টুম্পা বলল, জি ভাইয়া। তবে
এখানে এভাবে বলা যাবে না। কালকে
আব্বু আম্মু আঙ্কেল আন্টি সবাই মিলে ২
দিনের জন্য গ্রামের বাড়িতে বেড়াতে
যাবে। আমার যাবার ইচ্ছে নেই তাই
শরীর খারাপ বলেছি। তুমি কালকে সময়
করতে পেলে একবার বাসায় এসো তখন
বলব। আমি বললাম, ঠিক আছে।
পরেরদিন দুপুরবেলা ভাগ্যক্রমে আমাদের
বাসাও খালি। ভাবলাম এইবার গিয়ে
টুম্পাকে একটা নক করি। বেল বাজাতে
টুম্পা দরজা খুলে দিল। আমি ওর দিকে
তাকিয়ে অবাক হয়ে গেলাম। চমত্কার
একটা গোলাপী লাল রঙের ফ্রক পরেছে।
চোখে কাজল দিয়েছে আর ঠোঁটে
টুকটুকে লাল লিপিস্টিক। অসম্ভব রূপবতী
লাগছে টুম্পাকে। আমি কি বলবো বুঝতে
না পেরে হা করে তাকিয়ে থাকলাম।
মনের অজান্তেই পেন্টের ভিতরে ধন গরম
আর শক্ত হয়ে উঠলো।
টুম্পা সুন্দর করে হেসে বলল, আমি তোমার
জন্যই অপেক্ষা করছিলাম মাসুদ ভাইয়া।
আমাকে কেমন লাগছে বলো তো? আমি
বললাম, তুমি তো বেশ রূপবতী টুম্পা, আমি
আর কি বলব বুঝতে পারছি না! বলল বুঝতে
হবে না, আসো ভিতরে আসো বলে হাত
ধরে আমাকে ঘরের ভিতরে নিয়ে এসে
দরজা লাগিয়ে দিলো। আমরা দুইজনে
ড্রইং রুমের বড় সোফায় বসলাম।
টিভিতে ষ্টার মুভিস এ একটা ছবি চলছে।
টুম্পা বলল মাসুদ ভাইয়া তোমাকে একটা
কথা বলব বলেছিলাম। তাই ডেকেছি তা
তুমি জানো। কিন্তু সাহস পাচ্ছি না।
আমি মুচকি হেসে বললাম, ভয় নেই বলে
ফেলো আমি মারবো না। এবার টুম্পা
কিছুটা লাজুক ভঙ্গিতে বলেই ফেলল,
”মাসুদ ভাইয়া তোমাকে আমার অনেক
ভালো লাগে। এমন ভালো আমার আজ
পর্যন্ত কাউকে লাগেনি। আমি এখানে
অল্প কিছুদিন থেকে চলে যাব তাই আমি
তোমার কাছ থেকে কোনো আশা রাখি
না। কিন্তু তবু তোমাকে আমার অনেক
অনেক ভালো লাগে।” বলে মুখ নিচু করে
বসে থাকলো।
আমি বুঝলাম এই টুকটুকে রূপবতীটি আমার
উপরে ক্রাশ খেয়েছে। আমি ডান হাত
এগিয়ে নিয়ে টুম্পার চিবুক ধরে মুখ উঁচু
করে ধরলাম। বললাম, এতে লজ্জা পাবার
কি আছে। তুমি অনেক সুন্দরী টুম্পা আর
তোমাকেও আমার ভালো লেগেছে। আমি
জানি তুমি অল্প কিছুদিনের জন্য এসেছ
এবং কিছুদিনের মধ্যে অন্য জীবনে
ফিরে যাবে। কিন্তু সেটা ভেবে এই সুন্দর
মুহূর্তটি আমরা কেন নষ্ট করব? টুম্পা এবার
আমার দিকে তাকিয়ে বলল, মাসুদ ভাইয়া
তুমি অনেক ভালো বলে আমাকে জড়িয়ে
ধরল। আমিও টুম্পাকে জড়িয়ে ধরলাম।
আমার ঘাড়ে টুম্পার নিশ্বাস আর শরীরের
মেয়েলি সুগন্ধ নাকে লাগলো। বুকে
টুম্পার বড় বড় দুদের হালকা স্পর্শ অনুভব
করলাম। মাথা সরিয়ে এনে টুম্পার নরম
ঠোঁটে কিস করলাম।
ও একটু কেঁপে উঠলো। আমি কিস করতে
লাগলাম আর দুই হাতে টুম্পার অসম্ভব বড়
বড় দুদ জামার উপর দিয়ে হতাতে আর
টিপতে লাগলাম। টুম্পা আস্তে আস্তে
গরম হয়ে উঠলো। আমরা চুমোতে চুমোতে
বিছানায় গেলাম। এবার ওর ফ্রকটা
উপরে উঠিয়ে কোনো কালবিলম্ব না করে
ভোদায় মুখ দিয়ে দিলাম। কি সুন্দর কচি
তাজা ভোদা ওর মনে হলো যেন মাথা
ঢুকিয়ে দেই। আমি জিহবা লাগিয়ে
জোরে জোরে চাটতে লাগলাম আর দুই
হাত দিয়ে ডাবকা দুদ দুটো দলাই মলাই
করতে লাগলাম।
টুম্পা আমার মাথা চেপে ধরে শুধু উহ আহ
করতে লাগলো আর বলতে লাগলো ওহ
মাসুদ ভাইয়া তুমি কত ভালো। আমার
ভোদা কেউ এত সুন্দর করে চেটে দেয়নি।
প্লিজ আমার ভোদাটা তুমি খেয়ে ফেল।
বলতে বলতে আমার চুল চেপে ধরে পেচ
পেচ করে গুদের রস আমার জিহবার উপরে
ঢেলে দিল। আমি নোনতা রস চেটেপুটে
পুরোটা খেয়ে নিলাম। এরপর কুমারী
টুম্পার সব জামাকাপড় খুলে নেংটা করে
ফেললাম। আমিও জামাকাপড় খুলে উলঙ্গ
হয়ে গেলাম। টুম্পা আমার খাড়া ধনের দিকে কিছুক্ষণ
চোখ বড় বড় করে তাকিয়ে থাকলো। বলল,
বাব্বাহ এত্ত বড়! এটা তো ঢুকবে না।
আমি বললাম, অবশ্যই ঢুকবে সোনা, আসো
এবার ভাইয়ার ধনটা চুষে দাও। দুই হাতে
টুম্পার মাথা ধরে ধন চুষতে লাগিয়ে
দিলাম। ও লক্ষী মেয়ের মত বাম হাতে
কচলাতে লাগলো আর মুখে নিয়ে চুষতে
লাগলো। আমি পাছা নাড়িয়ে ধন মুখের
ভিতরে ঢুকাতে আর বাহির করতে
লাগলাম। টুম্পা ডান হাতে আমার পাছা
টিপতে লাগলো আর জোরে জোরে
সামনের দিকে করতে লাগলো যেন আমি
ভালমত ওর মুখ চুদা দিতে পারি।
এভাবে কিছুক্ষণ ধন চুষার পরে টুম্পাকে
শুইয়ে দিয়ে ওর উপরে শুয়ে পরলাম।
ভোদার আগায় ধন সেট করে বললাম ভয়
করছে টুম্পা? ও বলল একটু একটু মাসুদ
ভাইয়া। আমি বললাম প্রথমে একটু ব্যথা
লাগবে। এরপর দেখবে মজা লাগছে। ভয়
পাবার কিছু নেই বলে টুম্পার গোলাপী
নরম ঠোঁটের নিচটা হালকা করে চুমু দিয়ে
কামড়ে ধরে ধনটা ধীরে ধীরে ভরে
দিলাম। ধনেরকলিটা শুধু ঢুকলো প্রথমে। টুম্পার
ভোদা কিছুটা চাপা হলেও ভিতরে বেশ
নরম রাবারের মত। অসম্ভব গরম আর
পিচ্ছিল; রসে জবজব করছে। আমার ধন
টানটান খাড়া হয়ে গেল। আমি এবার
জোর লাগিয়ে চাপ দিলাম। টুম্পা বলল,
উহহ মাসুদ ভাই লাগছে। আমি বললাম
কিচ্ছু হবে না সোনামনি এক্ষুনি সব ঠিক
হয়ে যাবে। টুম্পা আমার পিঠ আঁকড়ে ধরল।
আমি কোনো ছাড় না দিয়ে সমানে ঠাপ
শুরু করলাম। টুম্পা চেঁচাতে লাগলো। কচি
ভোদা পেয়ে আমার ধন আরো তাজা
অনুভব হতে লাগলো। চুদতে চুদতে ধন
পুরোটা ভিতরে ঢুকে গেল। টুম্পাও
চিত্কার কমিয়ে দিয়ে উমম আহমম আহ
করতে লাগলো। বুঝলাম ওর কাম উঠে
গেছে আর চুদার মজা নিচ্ছে এবার।
আমাকে আরো জাপটে ধরলো। আমি
জিবে জিব লাগিয়ে চুষে চেতে ফ্রেন্চ
কিস করতে লাগলাম আর দুই হাতে মোটা
মোটা নরম কচি দুদ দুটো জোরে জোরে
কচলাতে লাগলাম।
টুম্পা মাথা এপাশ ওপাশ করতে লাগলো
আর আহ মাসুদ ভাইয়া, দাও আরো দাও, উহ
কি গরম শক্ত তোমার ধনটা। চুদো মাসুদ
ভাইয়া আরো চুদো। আমি মাগির কাম
জালা দেখে শরীরের উপর থেকে উঠে
গিয়ে ওকে উপুত করে ডগি স্টাইল
করলাম। এবার দুই হাতে ওর নরম সেক্সি
মাজা ধরে কুকুরের মত পিছন থেকে গুরু
চোদা দিতে লাগলাম। টুম্পা বিছানার
চাদর দুই হাতে আঁকড়ে ধরল আর মুখ দিয়ে
কামড়ে ধরল। আমি চুদার গতি বাড়িয়ে
দিলাম। প্রতি ঠাপে ধন ভোদার প্রায়
শেষ মাথা পর্যন্ত যেতে লাগলো।
আমি ঘেমে নেয়ে একাকার হয়ে গেলাম।
কিছুক্ষণ পরে ধনের একদম আগায় মাল
এসে গেল। আমি ধন বের করে ফেললাম
এবং টুম্পাকে সোজা করে শুইয়ে দিয়ে
ওর মুখের উপরে ধন নিয়ে এসে চুল চেপে
ধরলাম আর বললাম মুখ হা করতে। বাম
হাতে ধনের আগা চেপে ধরেছিলাম।
এবার মুঠো আলগা করে দিতে পচ পচ করে
গরম সাদা মাল টুম্পার মুখের ভিতরে
ঢেলে দিলাম। টুম্পা মুখ বন্ধ করে গিলে
ফেলল।টুম্পা যতদিন ছিল সুযোগ পেলেই
আমরা চুদাচুদি করতাম। টুম্পা আমার জন্য
পাগল ছিল। কিন্তু অর আর কোনো উপায়
ছিল না তাই এক মাস পরে বাবা মা সহ
আমেরিকা ফেরত চলে গেল।

Post a Comment

0 Comments